[৩২৩] প্রেমের টানে ভারতীয় তরুণী বিয়ে করলেন বাংলাদেশী তরুনকে

S M Ashraful Azom
0

 : প্রেমের টানে নিজ দেশ ছেড়ে  নাইসা মল্লিক (২৬) নামের এক ভারতীয় তরুণী এসে বিয়ে করলেন বাংলাদেশী তরুন জুয়েল (২৪)কে। এ ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের বালশাবাড়ি গ্রামে।

প্রেমের টানে ভারতীয় তরুণী বিয়ে করলেন বাংলাদেশী তরুনকে



ফেসবুকের মাধ্যমে পরিচয়ের সুবাদে দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই ভালোবাসার সুবাদেই গত এক সপ্তাহ আগে ওই প্রেমিকা নাইসা মল্লিক এসে উঠেন সিরাজগঞ্জের উল্লাপাড়া  উপজেলার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের বাড়িতে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ইসলামিক স্বরিয়া মতে কোর্টে নোটারি পাবলিকের মাধ্যমে ইরান সরকারের ছেলে জুয়েল (২৪) সরকারের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়। বিদেশী ওই প্রেমিকাকে এক নজর দেখতে স্থানীয় জনগন ভীড় জমাচ্ছেন প্রেমিক জুয়েলের বাড়িতে। 


নাইসা মল্লিক জানান, তার বাবার নাম খয়রুল আলম মল্লিক। তার বাড়ি ভারতের হাওড়া জেলার দশ নগর থানার  ধারসা ছোট মল্লিকপাড়া। নিজের চেয়ে কমবয়সী ছেলেকে বিয়ে করেও তিনি অনেক আনন্দে আছেন স্বামীর সাথে। তাদের এই প্রেমের কথা তার পরিবারকে জানালে তারা অস্বীকার করেন। পরে তিনি পরিবার ছেড়ে ভালোবাসার মানুষের কাছে চলে আসার সিদ্ধান্ত নেন। তারপর তিনি পাসপোর্ট এবং ভিসার  মাধ্যমে বেনাপোল সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষ করে বাংলাদেশে আসেন। এরপর বাংলাদেশের আইন অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। বর্তমানে সুখে-শান্তিতে দিন কাটাচ্ছেন বলে জানায় নাইসা। জুয়েল সরকার বলেন, ‘দীর্ঘ দেড় বছর সম্পর্কের পর নাইসার সঙ্গে আমার বিয়ের কথা হয়। তাই নাইসা গত বুধবার আমার কাছে চলে আসে। নাইসাকে পেয়ে আমি খুবই খুশি।


এ বিষয়ে ছেলের বাবা ইরান সরকার জানান, ভারতীয় এই মেয়ের সঙ্গে আমার ছেলে জুয়েল ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর সেই মেয়ে সম্পর্কের টানে আমার বাড়িতে চলে আসে। পরে স্থানীয়দের সহযোগিতায় এবং ছেলে ও মেয়ের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top