[৫৪৮] ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধে জের ধরে প্রতিপক্ষের হামলায় এক কলেজ ছাত্রীসহ ৩জন আহত হয়েছে। চিনাডুলী মিয়া বাড়ী ঘটনাটি ঘটে।

ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধ প্রতিপক্ষের হামলায় আহত ৩



জানা যায়, বুধবার চিনাডুলী ইউনিয়নের খামারী পাড়া মিয়া বাড়ী মরহুম আব্দুল হাকিমের পৈতৃক সূত্রে জমাজমি তার সন্তানদের মধ্যে ভাগ বাটোয়ারা নিয়ে দিন ব্যাপী শালিশ চলছিল।  

ভাগবাটোয়ারা সময় কাঠাল গাছ মরহুম রিপনের স্ত্রী রোজিনা আক্তার ভাগে পড়লে ভাসুর মাসুদুর রহমান রাজা(৫২) শালিসি না মেনে ক্ষিপ্ত হয়ে তার এক ভাই নাজমুল(৪৩),ছেলে রিয়াদ (২২) ও রহিত (১৬) কে নিয়ে ভাবী রোজির পরিবারের উপর আক্রমণ করে। 

এতে রোজী বেগম(৩৫),ভাতিজি কলেজে ছাত্রী ইরামনি(১৮) গুরুতর আহত হয়। এসময়  বাধা দিতে গিয়ে আরেক সহোদর ভাই হাবিবুর রহমান সোহাগ( ৪৫)কেউ  মারধর করে গুরুতর আহত করে। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য কলেজ ছাত্রী ইরামনিকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  এ ব্যাপারে অভিযুক্ত মাসুদুর রহমান রাজার(৫২)সাথে কথা হলে উপরোক্ত অভিযোগ পাশ কাটিয়ে বলেন, আমার ভাতিজি ইরামনিই প্রথম আমার ছেলে রিয়াদের উপর চড়াও হয়। তারপর ভাই সোহাগও তৃতীয় পক্ষের লোকজন নিয়ে এসে আমাদের উপর আক্রমন করলে মারামারি সৃষ্টি হয়।

এই ঘটনায় ভুক্তভোগী রোজী বেগম বাদী হয়ে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top