[৫৩৮] উল্লাপাড়ায় ১ কোটি টাকার অবৈধ জাল জব্দ

S M Ashraful Azom
0

 : ভ্রাম্যমান আদালত উল্লাপাড়া পৌর শহরের শ্রীকোলা, কাওয়াক ও শ্যামলীপাড়া মহল্লার প্রায় ১৫টি গুদামে অভিযান চালিয়ে প্রায় ১ কোটি টাকার অবৈধ চায়না দোয়ারা জাল জব্দ করেছেন। 

উল্লাপাড়ায় ১ কোটি টাকার অবৈধ জাল জব্দ



বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন।


এসময় উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ খাদিজা খাতুন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আতাউর রহমান এবং উল্লাপাড়া মডেল থানার উপ- পরিদর্শক মোঃ সাহাবুদ্দিন উপস্থিত ছিলেন। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান, চলনবিলে পানি বৃদ্ধির সঙ্গে সঙ্গে উল্লিখিত মৎস্যজীবিরা সুযোগ বুঝে নিষিদ্ধ চায়না দোয়ারা জাল গোপনে আমদানি করে বিক্রির জন্য তাদের গুদামে মজুদ করেছিলেন।


গোপন সূত্রে খবর পেয়ে শ্যামলীপাড়ার জাল বিক্রেতা জীবন বর্মণ, দিলিপ বর্মণ, রঘুনাথ হালদার, রাম প্রসাদ ও অরুণ কুমারের গুদামে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এ সময় ২১২ বস্তা জাল (১৬৯৬ পিচ) জব্দ করা হয়। এসব জালের মূল্য প্রায় ১ কোটি টাকা। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে অবৈধ জালের মালিকেরা সবাই পালিয়ে যায়। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান প্রশাসন। পরে এ সমস্ত জব্দকৃত জাল আগুন পুড়িয়ে বিনষ্ট করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top