[৬০] নন্দীগ্রামে সাংবাদিক জাহাঙ্গীর আলমের ইন্তেকাল

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম মন্ডল হৃদরোগ, ডায়াবেটিস ও কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার বিকেলে পৌরসভার ঢাকইর মহল্লার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

নন্দীগ্রামে সাংবাদিক জাহাঙ্গীর আলমের ইন্তেকাল



তিনি ঢাকইর মহল্লার পরশউল্লাহ মন্ডলের ছেলে ও উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদএশা মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। 

জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, সাধারণ সম্পাদক শাহিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারীক সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top