[১৯] ঘাটাইলের রসুলপুর ইউপির নব-নির্বাচিতদের দায়িত্ব গ্রহণ

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার ১০নং রসুলপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়েছে।

ঘাটাইলের রসুলপুর ইউপির নব-নির্বাচিতদের দায়িত্ব গ্রহণ



বৃহস্পতিবার  (৪মে) সকাল সাড়ে ১০টায়  রসুলপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তারা।


রসুলপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোস্তফা কামালের সঞ্চালনায় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহবুব উল হক মাছুদের  এর সভাপতিত্বে  ও দায়িত্ব গ্রহণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,স্থানীয় এমপি আলহাজ্ব আতাউর রহমান খান ।


উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন কমান্ডার বীরমুক্তিযুদ্ধা মোঃ মোবারক হোসেন।


প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১০ নং রসুলপুর ইউনিয়ন পরিষদদের সাবেক সাবেক চেয়ারম্যান মোঃ শামছুল আলম 


আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ আলী জিন্নাহ চুন্নু,মোমিনপুর ডি.এস.পি উচ্চ বিদ্যালয়ের প্রধ্ন শিক্ষক মোঃ আঃ ছামাদ,রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ,উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোশাররফ হোসেন দুলু, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সোনিয়া নার্সিং হোম ম্যানেজার  মোঃ সাখাওয়াত হোসেন মুকুল সহ নবনির্বাচিত ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।


নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহবুব উল হক মাছুদ কে বিপুল ভোটে নির্বাচিত করায় অত্র ইউনিয়নবাসীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি পরিষদের সার্বিক কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য উপস্থিত সকলের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি ।


শেষে উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ নবনির্বাচিত চেয়ারম্যানের নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন এবং চেয়ারম্যান কাজী মাহবুব উল হক মাছুদ নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top