[২৩৬] নোয়াখালীতে বিস্ফোরক মামলায় উপজেলা যুবদলের আহ্বায়ক গ্রেফতার

S M Ashraful Azom
0

 : নোয়াখালীর সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

নোয়াখালীতে বিস্ফোরক মামলায় উপজেলা যুবদলের আহ্বায়ক গ্রেফতার



 সোমবার (২৯ মে) দুপুরে তাকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  এর আগে, গতকাল রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর আমান উল্লাহ ইউনিয়নের চর বজলুল করিম গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।



গ্রেফতারকৃত সুমন উপজেলা চর আমান উল্লাহ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আইয়ুবের ছেলে। সে একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিল।  


চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্রেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর আমান উল্লাহ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে একই দিন দুপুরে তাকে নোয়াখালী চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।


ওসি আরো জানান, তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।  


জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মামলা হামলা ও গ্রেফতার চালিয়ে যুবদল নেতাকর্মিদের দমানো যাবে না। তাই গ্রেফতারকৃত যুবদল নেতার মুক্তির দাবি জানান তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top