[১০৩] বকশীগ‌ঞ্জে খোর‌শেদ মেম্বার আর নেই

S M Ashraful Azom
0

 : জামালপু‌রের বকশীগ‌ঞ্জে আলহাজ্ব মোঃ খোর‌শেদ আলম মেম্বার আর নেই। আজ বুধবার (১৭ই মে) সকাল ১১:৪৫ মিনিটে বকশীগ‌ঞ্জে মেরুর চর ইউ‌নিয়‌নের খেওয়ার চর নিজ বা‌ড়ি‌তে হৃদয‌ন্ত্রের ক্রিয়া বন্ধ হ‌য়ে ই‌ন্তেকাল ক‌রেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বকশীগ‌ঞ্জে খোর‌শেদ মেম্বার আর নেই



মৃত্যুকালে তার বয়স হ‌য়ে‌ছিল প্রায় ৫৮ বছর। মরহুম আলহাজ্ব মো: খোর‌শেদ আলম মেম্বার স্ত্রী,তিন ছে‌লেসহ অসংখ‌্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন। 


মরহুমের জানাজা নামায আজ রাত বাদ এশা তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। তি‌নি মেরুর চর ইউ‌নিয়‌ন আওয়ামীলী‌গের সা‌বেক সভাপ‌তি মরহুম আলহাজ্ব শের আলী ব‌্যাপারীর ২য় পুত্র এবং ৭ নং মেরুর চর ইউ‌নিয়‌নের ২নং ওয়া‌ডের নির্বা‌চিত মেম্বার ( ইউ‌পি সদস‌্য ) ছি‌লেন।


মরহু‌মের মৃত‌্যু‌তে ৭নং মেরুর চর ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান সি‌দ্দিকুর রহমান সি‌দ্দিক গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে‌ছেন। একইসাথে শোকসন্তপ্ত পরিবার-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করে‌ছেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top