করোনা শনাক্তের খবর পেয়েই, স্বামী সন্তান নিয়ে উধাও রোগী

S M Ashraful Azom
0
করোনা শনাক্তের খবর পেয়েই, স্বামী সন্তান নিয়ে উধাও রোগী

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে রাশেদা নামে করোনা শনাক্ত এক নারী স্বামী সন্তান নিয়ে উধাও হয়েছে।

ওই নারীর বাড়ি উপজেলার ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামে। বুধবার (৩জুন) সকাল থেকে তিনি নিজ বাড়ি থেকে উধাও হন। এই দম্পত্তির ৮ এবং ৪ বছর বয়সি দুটি সন্তান রয়েছে। বড় ছেলে সন্তানটি তাদের সাথে রয়েছে। অন্যদিকে ছোট সন্তানটি বাগেরহভিটায় এক আত্মীয়ের বাড়ি রয়েছে।

ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: জসিম উদ্দীন জানান, গত ৩০ মে শনিবার বিকালে রাশেদার করোনা নমুনা সংগ্রহ করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবের রিপোর্ট অনুযায়ী ২ জুন মঙ্গলবার রাতে তিনি করোনা শনাক্ত হন। একই দিন (২ জুন) সকালে রাশেদার স্বামীর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। 

চিকিৎসক জসিম ধারণা করছেন, ওই পরিবারটি স্থানীয়ভাবে হেনস্থার শিকার হতে পারেন ভেবে বাড়ি ছেড়ে পালিয়েছেন।

তাদেরকে খুঁজে বের করার বিষয়ে ব্যবস্থা নিতে স্থানীয় চেয়ারম্যান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top