ধুনটে স্ত্রীর বকুনিতে নববিবাহিত স্কুলছাত্রের আত্মহুতি

S M Ashraful Azom
0
ধুনটে স্ত্রীর বকুনিতে নববিবাহিত স্কুলছাত্রের আত্মহুতি

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় স্ত্রীর বকুনিতে ক্ষুব্ধ হয়ে নববিবাহিত স্কুলছাত্র শাকিল আহম্মেদ (২০) বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন। নিহত শাকিল ধুনট পৌর এলাকার সদরপাড়ার সেলিম হোসেনের ছেলে এবং ধুনট আদর্শ উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখা থেকে এবছর এসএসসি পাস করেছেন।

সোমবার সকাল ৫টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শাকিল মারা যান। এরআগে রোববার মধ্যরাতে নিজ বাড়িতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে তিনি অসুস্থ্য হন। 

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে উপজেলার হাসখালি গ্রামে বিয়ে করেন সদ্য এসএসসি পাস করা শাকিল আহম্মেদ। বিয়ের পর থেকেই পারিবারিক বিষয়য়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ অবস্থায় চার দিন আগে স্বামী-স্ত্রীর মাঝে বিরোধের এক পর্যায়ে স্ত্রী অভিমান করে বাবার বাড়িতে গেছেন। এরপর থেকে স্ত্রীকে মুঠোফোনে বাড়িতে ফেরার তাগিদ দিতে থাকেন শাকিল।

কিন্ত  নববধু স্বামীর বাড়িতে না ফিরে উল্টো স্বামীকে বকুনি দেন। এতে স্ত্রীর উপর ক্ষুব্ধ হয়ে নিজের বাড়িতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ্য হন শাকিল। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে শাকিল মারা গেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে শাকিলের মৃতদেহ ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীর উপর অভিমান করে শাকিল গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেন।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top