মোহাম্মদ নাসিমের রোগ মুক্তি কামনায় মোনাজাত

S M Ashraful Azom
0
মোহাম্মদ নাসিমের রোগ মুক্তি কামনায় মোনাজাত

স্টাফ রিপোর্টার:  সাবেক স্বাস্থ্যমন্ত্রি, চৌদ্দ দলের সমন্বয়ক, সিরাজগঞ্জ -১ আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব মোহাম্মদ নাসিমের রোগ মুক্তি কামনায় কাজিপুরের আমিনা মনসুর ডিগ্রী কলেজে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ জুন) বেলা এগারোটায় কলেজ মিলনায়তনে অধ্যক্ষ ফরিদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় মোহাম্মদ নাসিমের রোগমুক্তির লক্ষ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ এ এম নজরুল ইসলাম, গণিত বিভাগের প্রভাষক আব্দুন নূর ও বাংলা বিভাগের প্রভাষক আব্দুল জলিল। পরে মোহাম্মদ নাসিমের রোগ মুক্তি কামনায় ফাতেহা শরীফ পাঠ শেষে মোনাজাত সম্পন্ন হয়। মোনাজাতে কলেজের সকল শিক্ষক ও কর্মচারি বৃন্দ অংশগ্রহন করেন।

 মোহাম্মদ নাসিম ১ জুন (সোমবার) করোনা আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি রয়েছেন। পরে ৫ জুন (শুক্রবার) ভোর রাতে ব্রেন স্ট্রোক হলে অপারেশন শেষে তাঁকে ২৪ ঘন্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। 

গতকাল শুক্রবার সংসদ সদস্য নাসিমের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে
গতকাল শুক্রবার সংসদ সদস্য নাসিমের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সাবেক স্বাস্থ্যমন্ত্রি ও কাজিপুরের বর্তমান এমপি মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনা করে উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ মিলাদ ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
 শুক্রবার (৫ জুন)  বাদ জুমা উপজেলা সদর মসজিদ, পরিষদ মসজিদসহ কাজিপুরের ১২ টি ইউনিয়নে ও একটি পৌরসভার অন্তর্গত সহ¯্রাধিক মসজিদে একযোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
কাজিপুর উপজেলা ছাত্রলীগ তাদের দলীয় কার্যালয়ে বিকেল তিনটায় বিশেষ দোয়ার আয়োজন করে।
এছাড়া উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিকের নেতৃতে মোহাম্মদ নাসিম ও তার পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় উপজেলার ১৫ টি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।




ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top