বিএসএফের গুলিতে এক বাংলাদেশী আহত, বিজিবির তীব্র প্রতিবাদ

S M Ashraful Azom
0
বিএসএফের গুলিতে এক বাংলাদেশী আহত, বিজিবির তীব্র প্রতিবাদ

ডঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে  ভারতীয় বিএসএফের  গুলিতে এক বাংলাদেশী আহত হয়েছেন ।

এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে কুড়িগ্রাম বিজিবি।রবিবার রাত সাড়ে নয়টায়  উপজেলার অনন্তপুর সীমান্তে এ ঘটনা ঘটে।আহত সাইদুল ইসলাম অনন্তপুর বালাটারী গ্রামের আব্দুস সামাদের ছেলে।  বিজিবি ও এলাকাবাসীরা জানান,রবিবার রাতে ৯৪৫ নং আন্তর্র্জাতিক সীমানা পিলারের কাছে একদল চোরাকারবারী চোরাই মাদক ও গরু নিয়ে আসার চেষ্টা করে।

এসময় সেখানকার চোরাকারবারীদের লক্ষ্য করে ভারতের ১৯২ ব্যাটালিয়নের ক্ষেতাবের কুিট ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ করে এক রাউন্ড গুলি ছোঁড়ে।এতে বাংলাদেশী সাইদুল ইসলাম (৪৩)আহত হলেও অন্যরা পালিয়ে যায়। তাকে  রাতেই  রংপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এদিকে,সোমবার দুপুরে বিজিবি তীব্র প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি দেয়।এরপর অনন্তপুর সীমান্তে দুদেশের কোম্পানি পর্যায়ে সোমবার পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।এতে ভারতের পক্ষে ক্ষেতাবের কুিট ক্যাম্পের ইন্সপেক্টর রাজেন্দ্র যোসি ও অনন্তপুর ক্যাম্পের নায়েক সুবেদার জহুরুল ইসলাম নেতৃত্ব দেন।

এ বিষয়ে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল এস এম তৌহিদুল আলম এক রাউন্ড গুলি বর্ষণের সত্যতা নিশ্চিত করে বলেন,কোম্পানি পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top