ধুনটে চেয়ারম্যানের কার্যালয়ে মেম্বরকে পেটালেন মুয়াজ্জিন

S M Ashraful Azom
0
ইউপি সদস্য আব্দুল কাদের
ইউপি সদস্য আব্দুল কাদের
ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যানের সামনে আব্দুল কাদের নামে এক সদস্যকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন মসজিদের মুয়াজ্জিন ও তার লোকজন। মঙ্গলবার দুপুরের দিকে ইউপি সদস্য আব্দুল কাদের বাদী হয়ে মসজিদের মুয়াজ্জিন সহ ৩জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
   
অভিযোগে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল কাদের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি নিশ্চিন্তপুর গ্রামের জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক। ওই মসজিদে কমপক্ষে সাত বছর ধরে মুয়াজ্জিন পদে চাকুরী করেন একই গ্রামের রমজান আলী তালুকদারের ছেলে আব্দুর রউফ। মসজিদ পরিচালনা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৯ মে মুয়াজ্জিন আব্দুর রউফকে চাকুরীচ্যুত করা হয়।

এদিকে সোমবার বেলা ৩টার দিকে মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজ কার্যালয়ে উভয় পক্ষকে ডেকে এ বিষয়টির শুনানি করছিলেন। এ সময় মুয়াজ্জিন আব্দুর রউফ ও তার লোকজন ইউপি সদস্য আব্দুল কাদেরকে পিটিয়ে হাত ভেঙ্গে দেন। এছাড়া তারা ওই কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর ও কাগজপত্র তছনছ করে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি করেছেন। পরে আহত ইউপি সদস্য আব্দুল কাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মুয়াজ্জিন আব্দুর রউফ বলেন, বিনা কারণে মুয়াজ্জিনের পদ থেকে আমাকে বাদ দিয়েছেন ইউপি সদস্য আব্দুল কাদের। এ বিষয়টি জানানোর জন্য ইউপি চেয়ারম্যানের নিকট গেলে সদস্য আব্দুল কাদের আমাকে মারধর করতে উদ্যেত হন। এসময় তার সাথে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

উপজেলার মথুরাপুর ইউনিয় পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম বলেন, মসজিদের মুয়াজ্জিন নিয়ে বিরোধের বিষয়টি শুনানিকালে আব্দুল রউফ ও তার লোকজন পিটিয়ে ইউপি সদস্যর হাত ভেঙ্গে দিয়েছেন। এছাড়া কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর ও কাগজপত্র তছনছ করে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি করেছেন। এ ঘটনায় নিন্দা জ্ঞাপনসহ অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বলা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top