টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্তের প্রায় ৩০ শতাংশ এখন সুস্থ

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্তের প্রায় ৩০ শতাংশ এখন সুস্থ

সেবা ডেস্ক: টাঙ্গাইল জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ১৯১ জনের মধ্যে ৫৬জন ব্যক্তি সুস্থ হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের ২৯.৩১ ভাগই সুস্থ হয়ে উঠেছেন। এছাড়াও গতকাল শুক্রবার (৫ জুন) তথ্যে জেলায় সুস্থ হয়েছেন ৫৮ জন। জেলায় এ পর্যন্ত ৫ জনের করোনায় মৃত্যু হয়েছে। সুস্থতার পরিসংখ্যানে করোনায় আক্রান্ত ব্যক্তিসহ সকলকে ভীত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন জেলার স্বাস্থ্য বিভাগ।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্যানুযায়ী, টাঙ্গাইল সদর উপজেলায় ২৪জন আক্রান্ত ব্যক্তির মধ্যে সুস্থ ৫ আর মৃত্যুবরণ করেছেন ১জন। বাসাইলে ৩ আক্রান্তের মধ্যে সুস্থ ১জন। সখীপুরে ১০ আক্রান্তের মধ্যে সুস্থ ৬ জন। মির্জাপুরে ৩৯ আক্রান্তের মধ্যে সুস্থ ৮ আর মৃত্যুবরণ করেছেন ১ জন। দেলদুয়ারে ২৪ আক্রান্তের মধ্যে সুস্থ ৪ জন। নাগরপুরে ২৮ আক্রান্তের মধ্যে সুস্থ ১০ জন। ভূঞাপুরে ৭ আক্রান্তের মধ্যে সুস্থ ৭ জন। গোপালপুরে ১২ আক্রান্তের মধ্যে সুস্থ ৪ জন। কালিহাতীতে ২১ আক্রান্তের মধ্যে সুস্থ ২জন। ঘাটাইলে ১৫ আক্রান্তের মধ্যে সুস্থ ৩ জন। আর মৃত্যুবরণ করেছেন ২জন। মধুপুরে ১৭ আক্রান্তের মধ্যে সুস্থ ৪ জন। আর ধনবাড়ীতে ১৪ আক্রান্তে মধ্যে সুস্থ’ ৪ আর মৃত্যুবরণ করেছেন ১জন।

জানা যায়, এখন পর্যন্ত হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করেছেন ১১৪৪৪জন। ছাড়পত্র পেয়েছেন ৯৪৪৬জন। বর্তমানে হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১৯৯৮জন। এছাড়াও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ২, ঘাটাইলে ২, মধুপুরে ১ সহ দেশের বিভিন্ন হাসপাতালে ৪জন চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা, মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, এ জেলায় করোনায় আক্রান্তের তুলনায় সুস্থতার হার সন্তোষজনক। এছাড়াও জেলায় আক্রান্ত ব্যক্তিদের বেশিরভাই হাসপাতালে না এসে বাড়ির চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন এবং চিকিৎসা গ্রহণ করছেন। এ কারণে করোনায় আতঙ্কিত না হয়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা পরামর্শ দিয়েছেন তিনি। যদি কেউ মাক্স পরিহিত করোনায় আক্রান্ত রোগীর সংস্পর্শে মাক্স পরিহিত অবস্থায় যাওয়া হয়। তাহলে তার সংক্রমিত হওয়ার মতো তেমন কোন শঙ্কা নেই বলেও জানিয়েছেন তিনি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top