জামালপুরে চিকিৎসকদের মাঝে এন-৯৫ মাস্ক বিতরন

S M Ashraful Azom
0
জামালপুরে চিকিৎসকদের মাঝে এন-৯৫ মাস্ক বিতরন

সেবা ডেস্ক: জামালপুরে প্রাণঘাতি নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার সাথে সরাসরি যুক্ত চিকিৎসকদের মাঝে সঠিক মানের ৮০টি এন-৯৫ মাস্ক দিয়েছে ফেসবুক গ্রুপ গোল্ডেন জামালপুর। ৩ জুন বেলা ১১টার দিকে গ্রুপটির উপদেষ্টা জাহাঙ্গীর সেলিম অন্যান্য সদস্যদের নিয়ে জেলার সিভিল সার্জন কার্যালয়ে চিকিৎসকদের হাতে এই মাস্কগুলো তুলে দেন।

গোল্ডেন জামালপুরের প্রশাসক চিকিৎসক শামীমা সোবহান সেতুর সার্বিক দিক নির্দেশনায় চীন থেকে আনা সঠিক মানের এই এন-৯৫ মাস্কগুলোর মধ্যে সিভিল সার্জনের আওতাধীন ৬০ জন চিকিৎসক, জামালপুর কিডনি ডায়ালাইসিস সেন্টারের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ১০টি এবং জেলায় টেলিস্বাস্থ্য সেবাদানকারী ১০ জন চিকিৎসকের মাঝে এন-৯৫ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় শেখ হাসিনা মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক চিকিৎসক মোশায়ের উল ইসলাম রতন, সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস, ডেপুটি সিভিল সার্জন চিকিৎসক কে এম শফিকুজ্জামান, সদর হাসপাতালের সহকারী পরিচালক চিকিৎসক মাহফুজুর রহমান সোহান, দেওয়ানগঞ্জের ইউএইচএফপিও চিকিৎসক আবু আহমদ সাফী, দন্ত চিকিৎসক এম আর সিদ্দিক, গোল্ডেন জামালপুরের সদস্য শাহরিয়ার সজিব, আরিফ আহম্মেদ শুভ, সাগর মুখার্জি, আসমাউল আসিফ, আরজু প্রমুখ উপস্থিত ছিলেন।

গোল্ডেন জামালপুর গ্রুপের উপদেষ্টা জাহাঙ্গীর সেলিম জানান, চিকিৎসকরাই হলেন সন্মুখসারির করোনাযোদ্ধা। চলমান দুর্যোগের মুহূর্তে জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত রোগীদের সুস্থ করে তুলতে তারা নিরলস কাজ করে চলেছেন। তাই আমাদের সামাজিক দায়বদ্ধতা থেকেই চিকিৎসকদের অধিকতর সুরক্ষার জন্য এই এন-৯৫ মাস্কগুলো দেওয়া হলো। চিকিৎসকদের এ ধরনের সহায়তা দিয়ে ভবিষ্যতেও তাদের পাশে থাকবে গোল্ডেন জামালপুর।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top