সরিষাবাড়ীর তিনশতাধিক মানুষকে সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীর তিনশতাধিক মানুষকে সেনাবাহিনীর চিকিৎসা সেবা প্রদান

সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের তত্ত্বাবধানে সামাজিক দূরত্ব বজায় রেখে সাধারণ মানুষের মাঝে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। ২৮ মে দিনব্যাপী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে এ চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করা হয়।

সেনাবাহিনীর চিকিৎসা সহায়তা কেন্দ্রের সূত্রে জানা যায়, শহীদ সালাউদ্দিন ঘাটাইল সেনানিবাসের ক্যাপ্টেন লুৎফর রহমানের ব্যবস্থাপনায় মেডিকেল ক্যাম্প গঠন করে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তিনশতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়। চিকিৎসা ক্যাম্পে চার জন সদস্য উপস্থিত থেকে সেবা দেন।

এ ব্যাপারে ক্যাপ্টেন লুৎফর রহমান এ প্রতিবেদককে বলেন, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সাধারণ রোগীরা প্রাথমিক চিকিৎসা সেবা নিতে হাসপাতালে যেতে ভয় পায়। ভয়ভীতি দূর করে চিকিৎসা সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এ উদ্যোগ। আমরা সব ধরনের ওষুধপত্র নিয়ে সেবা দিতে এসেছি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top