করোনা ভাইরাস সংক্রমণ রোধে মেলান্দহে মতবিনিময় সভা

S M Ashraful Azom
0
করোনা ভাইরাস সংক্রমণ রোধে মেলান্দহে মতবিনিময় সভা

সেবা ডেস্ক: প্রাণঘাতি নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গতকাল ২৮ মে বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় মির্জা আজম অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম তার বক্তব্যে বলেন, সরকারি ত্রাণ বিতরণ ও খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে কোন ধরনের অনিয়ম হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। চলমান করোনাভাইরাসের প্রভাব থেকে মুক্ত থাকতে তিনি সকল শ্রেণি-পেশার মানুষকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় উপজেলা পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top