এবার ২৪ ঘণ্টার জন্য সিলগালা হলো ধানমন্ডি ক্লাবের বার

S M Ashraful Azom
0
এবার ২৪ ঘণ্টার জন্য সিলগালা হলো ধানমন্ডি ক্লাবের বার
সেবা ডেস্ক: ২৪ ঘণ্টার জন্য সিলগালা করা হয়েছে রাজধানী ঢাকায় অবস্থিত ধানমন্ডি ক্লাবের বারকে। এ সিলগালা করেন র‍্যাপিড একশান ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ শুক্রবার রাত সোয়া ১০টায় ধানমন্ডি ক্লাবে অভিযান শেষে কোম্পানি কমান্ডার (এসপি) শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
শাহাবুদ্দিন আহমেদ জানান, র‍্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নির্দেশেই আগামী ২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাবের বার সিলগালা করা হয়েছে। এই সময়ের মধ্যে রেজিস্টার সহ ম্যাজিস্ট্রেটের সামনে কি পরিমান মাদক মজুত রয়েছে তা মিলিয়ে দেখা হবে। যদি বারের রেজিস্টার এবং মজুদের মধ্যে অসঙ্গতি পাওয়া যায় তাহলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো জানান, ১৮ সেপ্টেম্বর থেকে আমাদের অভিযান পরিচালনা হচ্ছে। সেই  ধারাবাহিকতায় আজকে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আমরা এখানে বেশ কিছু অসঙ্গতি দেখতে পেয়েছি। বারের লাইসেন্স থাকলেও আজকে শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় কি পরিমাণ মাদকদ্রব্য এখানে মজুদ আছে তা জানা সম্ভব হয়নি। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, যেহেতু বার বন্ধ তাই আমরা আজকে মজুর মিলিয়ে দেখা সম্ভব হয়নি। যতক্ষণ পর্যন্ত মজুদ মিলিয়ে না দেখা হবে ততক্ষণ পর্যন্ত বারটি সিলগালা থাকবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top