নদী পারের দখলদারদের তালিকা তৈরি শুরু করেছে প্রশাসন

S M Ashraful Azom
0
নদী পারের দখলদারদের তালিকা তৈরি শুরু করেছে প্রশাসন
সেবা ডেস্ক: নাটোর জেলার গুরুদাসপুরের নন্দকুঁজা নদীর পারের দখলদারদের তালিকা তৈরি করা শুরু করেছে গুরুদাসপুর উপজেলা প্রশাসন। সোমবার সকালে উপজেলা নদী রক্ষা কমিটির সভাপতি ইউএনও মো. তমাল হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান।

উপজেলার বুক চিরে বয়ে যাওয়া এই নন্দকুঁজা নদী এখন মৃত প্রায়। দখল, দূষণ ও পলি জমে নদীর আয়তন কমেছে ও নাব্যতা হারাতে বসেছে। উচ্চ আদালতের নির্দেশনায় বাংলাদেশ ব্যাপী নদী পারের দখলদারদের উচ্ছেদ অভিযান চলছে। এরই মধ্যে নন্দকুঁজা নদীর পার বলতে আর কিছুই নেই। অবৈধ দখলদারদের দখলে পার বিলীন হয়ে গেছে।

নদী রক্ষা কমিটির সভাপতি ইউএনও মো. তমাল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায়ে এবং উচ্চ আদালতের নির্দেশনায় নদীর জীবন ফিরিয়ে আনতে আমাদের এই অভিযান। এ পর্যন্ত মোট ৭৪ জন দখলদারদের তালিকা তৈরি করা হয়েছে। নদীর পার দখলমুক্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে নদীর উভয়পার থেকে শুরু করে সব দখলদারকে উচ্ছেদ করা হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top