শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বেই দেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত

S M Ashraful Azom
0
শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বেই দেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা। তার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে।

শনিবার (২১ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় জাদুঘরের-নলিনীকান্ত ভট্টশালী গ্যালারিতে ‘হাসুমণির পাঠশালা’ আয়োজিত সূচিশিল্প প্রদর্শনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

হাসুমণির পাঠশালার সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে অনুষ্ঠানে ড. রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখিয়েছেন উন্নত বাংলাদেশের। একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে তার অবদান আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। ইতোমধ্যে তিনি শান্তি, গণতন্ত্র, স্বাস্থ্য ও শিশু মৃত্যুর হার হ্রাস, তথ্যপ্রযুক্তির ব্যবহার, দারিদ্র্য বিমোচন, উন্নয়ন ও সম্প্রীতি প্রতিষ্ঠার জন্য ভূষিত হয়েছেন মর্যাদাপূর্ণ অসংখ্য পদক, পুরস্কার আর স্বীকৃতিতে। জন্মবার্ষিকীতে তার দীর্ঘায়ু কামনা করছি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top