কৃষিখাতে স্বীকৃতি প্রদানে অন্যদের অনুপ্রাণিত করবে-কৃষিমন্ত্রী

S M Ashraful Azom
0
কৃষিখাতে স্বীকৃতি প্রদানে অন্যদের অনুপ্রাণিত করবে-কৃষিমন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, কৃষিখাতে অবদানের স্বীকৃতি প্রদান এই খাতের জন্য ইতিবাচক দিক। এতে করে এই পেশার সঙ্গে জড়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান অন্যদের অনুপ্রাণিত করবে, উৎসাহ জোগাবে। সরকারের অঙ্গীকার নিরাপদ ও পুষ্টিমান সম্পন্ন খাদ্য নিশ্চিতে এই উদ্যোগ ভূমিকা রাখবে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত স্ট্যান্ডার্ড চার্টার্ড চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কৃষি এখন ভদ্রলোকের পেশা। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিকে নিয়ে চিন্তা করেন, কাজ করেন অন্তর দিয়ে। তার কৃষি ভাবনা দেশের কৃষিকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও সাইখ সিরাজ, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয় ও হেড অব করপোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী এবং স্ট্যান্ডার্ড চাটার্ড- চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০১৯ এর প্রকল্প পরিচালক শহিদুল আলম সাচ্চুসহ আরো অনেকে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top