সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় এক ভ্যান চালকের মৃত্যু

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় এক ভ্যান চালকের মৃত্যু
সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ২১ সেপ্টেম্বর বেলা সাড়ে ১২টার দিকে জগন্নাথগঞ্জ ঘাট লেভেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় শেখ ফরিদ (২৬) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে।  শেখ ফরিদ উপজেলার আওনা ইউনিয়নের মেন্দারবের গ্রামের নজরুল ইসলামের ছেলে ।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলরেস্টশন থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী ২৫৪ নম্বর লোকাল ট্রেনটি জগন্নাথগঞ্জ ঘাট লেভেলক্রসিং এলাকায় পৌঁছুলে রিকশাভ্যান চালক শেখ ফরিদ রেললাইন পার হতে গেলে ট্রেনের সাথে ধাক্কা লেগে মাটিতে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তারাকান্দি যমুনা সারকারখানা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রাসেল মাহমুদ বলেন, ‘জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় ট্রেনের ধাক্কায় নিহত রিকশাভ্যান চালকের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top