এক বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে আরেক বোনকে ধর্ষণ

S M Ashraful Azom
0
এক বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে আরেক বোনকে ধর্ষণ
সেবা ডেস্ক: মানিকগঞ্জে ঘিওর থানায় বড় বোনকে বিয়ে করার প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের ঘিওরে। এরই মধ্যে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে কামরুল হাসান কামাল নামের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন ওই ধর্ষক। তার রিমান্ড না মঞ্জুর করে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

ঘিওর থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, শনিবার কিশোরীর বাবা থানায় মামলা করার পর শনিবার রাতেই কামালকে গ্রেফতার করা হয়।

কিশোরীর বাবা বলেন, কিছুদিন আগে আমার বড় মেয়েকে বিয়ে করার প্রস্তাব নিয়ে কামাল আমার বাড়িতে যায়। তার আন্তরিক ব্যবহারে আমার পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠে। সে সূত্রে আমার ছোট মেয়েকে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেত কামাল।

তিনি আরো বলেন, দুই মাস আগে কামাল তার ছোট মেয়েকে নিয়ে ঢাকায় বেড়াতে যায়। সেখানে একটি হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠে। হোটেল রুমে কামাল ভয় দেখিয়ে তার মেয়েকে ধর্ষণ করে এবং ওই ধর্ষণের ভিডিও করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নিয়মিত তার মেয়েকে ধর্ষণ করত কামাল। সেই ধর্ষণের ভিডিও ঘটনাক্রমে দেখতে পান তিনিও। শনিবার ঘিওর থানায় এ ঘটনায় বাদী হয়ে মামলা করেন তিনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top