টাঙ্গাইলে বাল্য বিয়ের আগেই ম্যাজিস্ট্রেট হাজির

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে বাল্য বিয়ের আগেই ম্যাজিস্ট্রেট হাজির
সেবা ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে বাল্য বিয়ে হচ্ছে এমন সংবাদ পেয়ে বিয়ে বাড়িতে হাজির হলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হক। ফলে বাল্য বিয়ে থেকে রক্ষা পেল এক স্কুল ছাত্রী। শুক্রবার (২০ শে সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আনাইতারা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার আনাইতারা ইউনিয়নের ৯ম শ্রেনীর এক ছাত্রীর সাথে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আগ-দিঘুলিয়া গ্রামের এক ছেলের সাথে বিয়ে হচ্ছিল। পরে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বাল্য বিয়ে রোধসহ ছেলে পক্ষকে ১০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। মেয়ের পরিবারের কাছ থেকে মেয়েকে ১৮ বছরের পূর্বে বিয়ে না দেওয়ারও মুচলেকা দিয়ে উপস্থিত সকলকে বাল্য বিয়ের কুফল সম্পর্কে অবহিত করা হয়।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হক জানান, বাল্য বিয়ে সমাজের অভিষাপ। বাল্য বিয়ের কুফল সম্পর্কে সমাজের মানুষের মধ্যে আরও সচেতনতা বৃদ্ধি পাওয়াটা জরুরি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top