আইরিনের এপারে ‘পদ্মার প্রেম’, ওপারে ‘পদ্মার ভালোবাসা’ মুক্তি

S M Ashraful Azom
0
আইরিনের এপারে ‘পদ্মার প্রেম’, ওপারে ‘পদ্মার ভালোবাসা’ মুক্তি
সেবা ডেস্ক: এ বছরের শুরুতে জনপ্রিয় চিত্রনায়িকা আইরিন সুলতানা অভিনীত ‘পদ্মার প্রেম’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। এরইমধ্যে সিনেমাটির কাজ পুরোপুরি শেষ হয়েছে। আজ শুক্রবার কলকাতার ২৫টি সিনেমাহলে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

তবে পরিবর্তন এসেছে সিনেমাটির নামে। বাংলাদেশে এর নাম ‘পদ্মার প্রেম’ হলেও কলকাতায় এই সিনেমাটি ‘পদ্মার ভালোবাসা’ নামে মুক্তি পাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করা নায়িকা আইরিন সুলতানা।

‘পদ্মার ভালোবাসা’ মধ্য দিয়ে এবারই প্রথম আইরিন অভিনীত কোনো সিনেমা কলকাতায় মুক্তি পাচ্ছে। তবে সিনেমাটি মুক্তি উপলক্ষ্যে তিনি কলকাতায় যাবেন কী না, তা এখনো নিশ্চিত নন ছবির নায়িকা।

আইরিন বলেন, এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছি আমি। একটু ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। তবে ছবির প্রযোজক ঢাকার এবং কলকাতার হওয়ায় দুই বাংলাতেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। এতে আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

সিনেমাটি মুক্তির বিষয়ে ভালোলাগাটা একটু অন্যরকম। কারণ আমার অভিনীত সিনেমা প্রথম কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত আমি।

‘পদ্মার ভালোবাসা’ সিনেমায় ষাটের দশকের কাহিনী দেখানো হয়েছে। এই সিনেমায় আমি গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে।

এর আগে, কলকাতার রাজা দীপ্ত ব্যানার্জির নির্দেশনায় ‘শিবরাত্রি’ সিনেমায় অভিনয় করেছেন আইরিন। তবে সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো নিশ্চিত নন তিনি।

আইরিন সম্প্রতি শেষ করেছেন অনন্য মামুনের ‘পার্টনার’ ও আশিকের নির্দেশনায় ‘থার্টিফাইভ মিলিমিটার’ সিনেমার কাজ। এছাড়াও তিনি সৈকত নাসিরের নির্দেশনায় একটি ক্রিমের বিজ্ঞাপনের কাজও শেষ করেছেন।

আইরিন হাতে আছে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্র ছায়ার খেলা’ সিনেমাটি। এছাড়া কিছু শুটিং হয়ে আটকে আছে আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’ সিনেমার কাজ।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে আইরিনের অভিষেক হয়। এরপর তার অভিনীত সাইফ চন্দনের ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’, এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’, আলভী আহমেদ’র ‘ইউটার্ন’, আকাশ আচার্য্য’র ‘মায়াবিনী’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পায়। তবে অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমার কাজও শেষ করেছেন আইরিন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top