ইসলামপুর কলেজে রোভার মের্ট কোর্সের মহাতাবু জলসা

S M Ashraful Azom
0
ইসলামপুর কলেজে রোভার মের্ট কোর্সের মহাতাবু জলসা
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ২০ ও ২১তম জামালপুর জেলা রোভার মেট কোর্সের মহাতাবু জলসা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় সরকারী ইসলামপুর কলেজ মাঠে জেলা রোভার মেট কোর্সের এই মহাতাবু জলসা অনুষ্ঠিত হয়।

সরকারী ইসলামপুর কলেজের অধ্যক্ষ সুলতান সালাউদ্দিনের সভাপতিত্বে উপাদক্ষ শিক্ষাবিদ ফরিদ উদ্দিন আহমেদ এর সার্বিক ব্যবস্থাপনায় জলসায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামান আবদুন নাছের বাবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, জামালপুর জেলা রোভার কমিশনার মুস্তাফিজুর রহমান ,জেলা রোভার সম্পাদক কমল কান্তি গোপ,ইসলামপুর শিক্ষা পরিষদের সম্পাদক আহসান হাবিব রাজা প্রমূখ।

মহাতাবু জলসায় রোভার স্কাউটের জেলার ১০টি দলের ছাত্র ও শিক্ষক অংশ গ্রহন করেন।
প্রথম পর্বে আলোচনা শেষে দ্বিতীয় পর্বে অগ্নি প্রজ্বলন, বিশ্বাসী উপদলের পাহাড়ী নৃত্য,বন্ধু দলের কবিতার সাথে অভিনয়,সদয় দলের ইভটিজিং বিষয়ক সচেতনতা অভিনয়,প্রফ’ল্ল দলের মানুষ মানুষের জন্য গানের অভিনয়,মিতব্যায় দলের যৌতুক ও বাল্য বিয়ে,নির্মল দলের বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে মূখাভিময়,সেবা দলের গানের সাথে আলেখ্য অনুষ্ঠিত হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top