ইসলামপুরে বেলগাছা ইউপির ৩নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

S M Ashraful Azom
0
ইসলামপুরে বেলগাছা ইউপির ৩নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে বেলগাছা ইউনিয়নের চিনাডুলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উৎসব মুখর পরিবেশে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন তোতার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সদর ইউপি’র চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন, শিক্ষাবিদ ও সমাজসেবক এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ইউপি’র চেয়ারম্যান মাকছুদুর রহমান আনসারী, তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,জেলা পরিষদের সদস্য ওয়ারেছ আলী প্রমূখ।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মো: আব্দুল মালেকের সঞ্চালনায় এতে উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. তাছির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক নিজামউদ্দিন। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,মহিলা আওয়ামী লীগ,ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেয়।

সম্মেলনে প্রস্তাব ও সমর্থনের মধ্য দিয়ে একক প্রার্থী হওয়ায় মজিবর রহমান (মজি)কে সভাপতি ও আলতাফুর রহমান (আলতু) কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top