বকশীগঞ্জে হযরত খাজার বশির ইউনানী হাসপাতাল পরিদর্শন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে হযরত খাজার বশির ইউনানী হাসপাতাল পরিদর্শন
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জের বাট্টাজোড় নতুন বাজারে অবস্থিত হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব বেগম বদরুন্নাহার। তার সঙ্গে বিভিন্ন বিভাগের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সোমবার দুপুরে কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে কলেজ কর্তৃপক্ষ ও সুধীজনদের সাথে মতিবিনিময় করেন উপসচিব বদরুন্নাহার ।

মতবিনিময়কালে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, স্বাস্থ্য অধিদপ্তরের ডিপিএম ডা. এপিএ সিদ্দিক, মিরপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর অধ্যক্ষ কাম অধিক্ষক ডা. মো. আবদুল মজিদ, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও আজমীরগঞ্জ দরবার শরীফের গদিনশীল ড.খাজা নাসিরুল্লাহ, সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন, কলেজের ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক শামীম আলম, কলেজের সদস্য সাংবাদিক একেএম নূর আলম নয়ন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে হযরত খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতালে স্থানীয় ও দূরদূরান্তের রোগীরা চিকিৎসা নিয়ে রোগ আরোগ্য লাভ করছেন। হাসপাতালে চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত থাকায় ক্রমেই রোগীরা বেড়ে যাচ্ছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top