জি কে শামীম যুবলীগের কেউ নন, বললেন ওমর ফারুক

S M Ashraful Azom
0
জি কে শামীম যুবলীগের কেউ নন, বললেন ওমর ফারুক
সেবা ডেস্ক: আজ শুক্রবার র‌্যাবের হাতে সাত দেহরক্ষী ও বিপুল পরিমাণ টাকাসহ গ্রেফতার জি কে শামীম যুবলীগের কেউ নয় বলে দাবি করেছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

শুক্রবার র‌্যাবের হাতে শামীম আটক হওয়ার পর গণমাধ্যমে তাকে যুবলীগ নেতা বলে উল্লেখ করার পরিপ্রেক্ষিতে সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ দাবি করেন।

তিনি বলেন, জি কে শামীম যুবলীগের কেউ নয়। শামীমের সঙ্গে যুবলীগের কোনো সম্পর্ক নেই। সে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, যুবলীগের কারো বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

এর আগে শুক্রবার দুপুর ২ টার দিকে গুলশানের নিকেতনে অভিযান চালিয়ে সাত দেহরক্ষীসহ এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে গেফতার করে র‌্যাব। অভিযানে এক কোটি ৮০ লাখ নগদ অর্থ, ১৬৫ কোটি টাকার এফডিআর, বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা, সাতটি শর্টগান ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

রাজধানীর মতিঝিল, বাসাবোসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত জি কে শামীম। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে সে।

জানা গেছে, শামীম এক সময় ছিলেন বিএনপির ঢাকা মহানগর যুবদলের সহ-সম্পাদক। পরে দল বদলে যোগ দেন যুবলীগে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top