বাংলাদেশিদের জন্য এমিরেটসের উপহার

S M Ashraful Azom
0
বাংলাদেশিদের জন্য এমিরেটসের উপহার
সেবা ডেস্ক: বাংলাদেশী যাত্রীদের জন্য বিনামূল্যে পাঁচ তারকা হোটেল সুবিধা দিচ্ছে এমিরেটস এয়ারলাইন্স। ঢাকা থেকে ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণকারী যাত্রীদের দুবাই ট্রানজিটে এ সুবিধা দিবে এই এয়ারলাইন্স । ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত থাকছে এই সুযোগ। শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এমিরেটস।
এমিরেটস জানিয়েছে, ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির প্রাপ্তবয়স্ক যাত্রীরা বিনামূল্যে হোটেল সুবিধা পাবেন। তবে যাত্রাবিরতির সময় ন্যূনতম ১০ ঘণ্টা হতে হবে। ২৪ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবরের মধ্যে বাংলাদেশ থেকে এমিরেটসের টিকিট কেনা যাত্রীদের জন্য এ সুবিধা থাকবে। তবে ১৫-২২ নভেম্বর আট দিন-এর আওতায় পড়বে না।

এমিরেটসের বাংলাদেশ এরিয়া ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান বলেন, যে সময়সীমায় সুবিধাটি পাওয়া যাবে তখন দুবাইয়ে শরৎকাল থাকবে। ফলে শহরটির আবহাওয়া অত্যন্ত মনোরম লাগবে। এ সময় দুবাইয়ে অনুষ্ঠিত হয় বিভিন্ন আকর্ষণীয় ও উপভোগ্য ইভেন্ট।

ইকোনমি শ্রেণির যাত্রীরা তিন তারকা হোটেল রোভ অ্যাট দ্য পার্ক অথবা রোভ হেলথকেয়ার সিটিতে এক রাত এবং বিজনেস ক্লাসের যাত্রীরা পাঁচ তারকা হোটেল অ্যাড্রেস ডাউনটাউন অথবা অ্যাড্রেস দুবাই মলে দুই রাত ফ্রি থাকতে পারবেন।

বিজনেস ক্লাসের যাত্রীরা দুবাইয়ে সোফের-চালিত গাড়িতে যাতায়াতের সুবিধা পাবেন। প্রাপ্যতা সাপেক্ষে প্রতি টিকিটের বিপরীতে প্রাপ্তবয়স্ক যাত্রীর জন্য একটি সিঙ্গেল রুম এবং একই সঙ্গে ভ্রমণকারীদের জন্য একটি টুইন শেয়ারিং রুম দেয়া হবে। ১২ বছর বয়সের নিচে শিশুরা অভিভাবকদের সঙ্গে থাকতে পারবে। তবে দুবাই ভিসার দায়িত্ব নেবে না এই আকাশসেবা প্রতিষ্ঠান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top