প্রথম ছবি নিয়েই অস্কারে যাচ্ছে দোয়েল ম্যাশ

S M Ashraful Azom
0
প্রথম ছবি নিয়েই অস্কারে যাচ্ছে দোয়েল ম্যাশ
সেবা ডেস্ক: বাংলাদেশের মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল, শোবিজ অঙ্গনে দোয়েল ম্যাশ নামেই বেশ পরিচিত। এ বছরের গত ২৬ এপ্রিল বড় পর্দায় মুক্তি পায় সুদর্শনা এ অভিনেত্রী অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আলফা’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু।  নতুন খবর হচ্ছে এ ছবিটি ৯২তম অস্কারের বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম বিভাগে প্রতিযোগিতা করবে।
শনিবার এক সংবাদ সম্মেলনে ছবির নাম ঘোষণা করে বাংলাদেশ ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ। অনুষ্ঠানে অস্কার কমিটি বাংলাদেশের চেয়ারম্যান কমিটির প্রধান হাবিবুর রহমান হাবিব এ ঘোষণা দেন।

ঢাকা শহরের একজন রিকশা পেইন্টারের জীবনের নানা বাঁকের গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘আলফা’ সিনেমাটি। এতে দোয়েলকে দেখা গেছে একজন সংগ্রামী নারী হিসেবে। যিনি কিনা ভাত বিক্রি করে প্রতিনিয়ত জীবনের সঙ্গে যুদ্ধ করে বেঁচে থাকে। তবে এর মাঝেও তার জীবনে প্রেম-ভালোবাসা থাকে।

এদিকে ‘আজব কারখানা’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন দোয়েল। এতে একজন প্রোগ্রাম প্রডিউসারের চরিত্রে দেখা যাবে তাকে। শবনম ফেরদৌসি পরিচালিত এ ছবিতে দোয়েলের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়াও ছবির আরেক নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন শাবনাজ সাদিয়া ইমি।

এর আগে বেশ কিছু মিউজিক ভিডিও, সিরিয়াল দেখা গেছেও দোয়েলকে। এর বাইরে এম রাশেদ জামান পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ও নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্রে কাজ করেছেন এ অভিনেত্রী।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top