ধুনটে মীনা দিবস উদযাপন

S M Ashraful Azom
0
ধুনটে মীনা দিবস উদযাপন
রফিকুল আলম, ধুনট (বগুড়া): মনের মত স্কুল পেলে, শিখবো মোরা হেসে খেলে এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে মীনা দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে দিবসটি উপলক্ষে ধুনট উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে একটি র‌্যালী উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে উপজেলা পরিষদ চত্ত¡রে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।

ধুনট উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা অরুন কুমার দেবনাথ, নুরুল ইসলাম, মাকসুদার রহমান, আমিনুল ইসলাম, রঞ্জন কুমার, আরিফুর রহমান, প্রধান শিক্ষক আব্দুল মান্নানও ইবনে সউদ জনি প্রমুখ।

উল্লেখ্য, বিদ্যালয়ে যেতে সক্ষম শতভাগ শিশুর বিদ্যালয়ে ভর্তি নিশ্চিতকরণ এবং ঝরে পড়া রোধের লক্ষ্যকে সামনে রেখে মীনা দিবস উদযাপিত হয়েছে। মীনা দিবসে ধুনট উপজেলার শিক্ষা কর্মকর্তাগণ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top