বাঁশখালীতে বৌদ্ধ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বাঁশখালীতে বৌদ্ধ সমিতির নির্বাচন অনুষ্ঠিত
বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে বৌদ্ধদের একমাত্র সংগঠন ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত বাঁশখালী বৌদ্ধ সমিতির নিবার্চন সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী বিবেকারাম বিহারে অনুষ্ঠিত নিবার্চনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নিবার্চিত হয়েছেন শীলকূপ জ্ঞানোদয় বিহারের অধ্যক্ষ রাহুলপ্রিয় মহাস্থবির। সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। তার মধ্যে বিজয়ী হয়েছেন সাংবাদিক কল্যাণ বড়ুয়া।

এই দিকে টানা তিন বারের মতো সাধারণ সম্পাদক নিবার্চিত হলেন সাংবাদিক কল্যাণ বড়ুয়া। নিবার্চনে ৬৩ জন ভোটারের মধ্যে ৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাঁশখালী বৌদ্ধ সমিতির নিবার্চনে নিবার্চন কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপদেষ্টা সুব্রত বড়ুয়া, প্রধান নিবার্চন কমিশনার শিক্ষক যতীন্দ্র বড়ুয়া, নিবার্চন কমিশন সচিব শিক্ষক প্রশান্ত কুমার বড়ুয়া, নিবার্চন কমিশন সদস্য শিক্ষক কুসুমবন্ধু বড়ুয়া।

নিবার্চনে ভোট গ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বগলা ভূষণ বড়ুয়া, পঙ্কজ বড়ুয়া ও বীরমোহন বড়ুয়া। আগামী ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ২ টায় বাঁশখালী শীলকূপ জ্ঞানোদয় বিহারে সমিতির প্রথম সভা অনুষ্ঠিত হবে। ওই দিন ৬৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। ওই দিন সকল সদস্যদেরকে যথাসময়ে উপস্থিাত থাকার জন্য সমিতির পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top