বাঁশখালীতে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু, ১ জনকে উদ্ধার!

S M Ashraful Azom
0
বাঁশখালীতে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু, ১ জনকে উদ্ধার!
শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ বাঁশখালীতে পুকুরে গোসল করতে গিয়ে মেহেরুন্নেছা মমি (৯) ও জন্নাতুল মাওয়া (৭) নামের দুই শিশু পুকুরের জলে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও আশংকাজনকভাবে অপর একজনকে উদ্ধার করে বাঁশখালী মা-শিশু জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব বাঁশখালা গ্রামে। এতে পুকুরে ডুবে মারা যায় ওই এলাকার মহি উদ্দিনের কন্যা মেহেরুন্নেসা মমি (৯), একই এলাকার মৌলানা সাদুর রশিদের কন্যা জন্নাতুল মাওয়া কে অাশংকাজন অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়। মমি স্থানীয় বাঁশখালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীতে পড়ে ও জন্নাতুল মাওয়া একই বিদ্যালয়ে ২য় শ্রেনীতে পড়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বিদ্যালয় ছুটির পর তারা বাড়ী ফিরে আসে। রবিবার (২২ সেপ্টেম্বর) বিদ্যালয় ছুটির পরে বাড়ীর পাশে পুকুরে গোসল করতে গিয়ে বিকেল ৫টায় পুকুরের জলে ডুবে যায় তারা। স্থানীয় জনৈক ব্যক্তি এদেরকে পুকুরে হাবুডুবু খেতে দেখে। দীর্ঘ ১৫ মিনিট পরে তাদেরকে পুকুরে জাল ফেলে উদ্ধার করা হয়।

গুনাগরিস্থ বাঁশখালী মা-শিশু জেনারেল হাসপাতালে তাদেরকে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার মমিকে হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়েছে বলে ঘোষণা দেন। অপর একজন মাওয়া কে অাশংকাজনক অবস্থায় দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে বলে জানান।

ক্যাপশনঃ ইনসেটে সহপাঠিদের সাথে মৃতু মেহেরুন্নিছা মমির ছবি( সর্ব ডানে)।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top