বিচারপতি বোরহান উদ্দিনের সাথে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাক্ষাৎ

S M Ashraful Azom
0
বিচারপতি বোরহান উদ্দিনের সাথে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাক্ষাৎ
বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি বাঁশখালী তথা চট্টগ্রামের কৃতিসন্তান বিচারপতি বোরহান উদ্দিনের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের নেতৃবৃন্দ।

নগরীর সার্কিট হাউসে ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় সমিতির পক্ষ থেকে তাঁর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি ইউএসটিসির সাবেক উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, সহ সভাপতি সুপ্রীম কোর্টের ডেপুটি এটর্নী জেনারেল এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল পিএমজেএফ, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, মালেকুজ্জামান রাজু প্রমুখ।

এসময় সাক্ষাতে সমিতির সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, বাঁশখালী সমিতি চট্টগ্রামের উপদেষ্টা বিচারপতি বোরহান উদ্দিনকে সমিতির সাম্প্রতিক কর্মকাণ্ড নিয়ে অবহিত করেন।

তিনি চলমান ইউনিয়নভিত্তিক চিকিৎসা ক্যাম্প ও বাঁশখালীকে পর্যটন উপজেলা হিসেবে ঘোষণার্থে গণসচেতনতা সৃষ্টি ও সরকারের সুদৃষ্টি কামনাকে সমিতির প্রশংসনীয় উদ্যোগ বলে অভিহিত করেন। নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বিচারপতি বোরহান উদ্দিন বলেন- 'বাঁশখালী একটি রত্নগর্ভা উপজেলা। আলোকিত ইতিহাস-ঐতিহ্যে ভরপুর এই জনপদের সুনাম অক্ষুণ্ন রাখতে তরুণদের এগিয়ে আসতে হবে। জ্ঞান-কর্ম ও সততায় বলীয়ান হয়ে যার যার অবস্থান থেকে দেশ ও মানুষের সেবায় পাশে থাকতে হবে।' এছাড়া তিনি সমিতির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও করণীয় সম্পর্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top