জিম্বাবুয়ের হোটেল ভাড়া দিচ্ছে বাংলাদেশ

S M Ashraful Azom
0
জিম্বাবুয়ের হোটেল ভাড়া দিচ্ছে বাংলাদেশ
সেবা ডেস্ক: ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর সদস্যপদ হারিয়ে ধুঁকছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। দেশটির ক্রিকেট বোর্ডের এমনই দুরবস্থা যে নিজেদের দলের ব্যয়ভার বহন করার মতন অবস্থাও নেই বোর্ডটির। এমন অবস্থাতেই বাংলাদেশ সফরে এসেছে মাসাকাদজারা। 

ত্রিদেশীয় সিরিজ থেকে এরই মধ্যে ছিটকে পড়েছে জিম্বাবুয়ে। আফগানিস্তানের বিপক্ষে আজকের ম্যাচটি খেলে ঢাকায় ফিরবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ঢাকায় ফিরে ২৫ সেপ্টেম্বর সিংগাপুরের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে তাদের। তবে এখানেই সমস্যা দেখা দিয়েছে।

মূলত ২৩ সেপ্টেম্বর পর্যন্ত হোটেল বুকিং দেয়া হয়েছে মাসাকাদজাদের। ফলে দুইদিন ঢাকাতেই অবস্থান করতে হবে জিম্বাবুয়ে দলকে। কিন্তু সেই দুদিনের হোটেল ভাড়া দেয়ার জন্য যে অর্থ প্রয়োজন, সেটা নেই তাদের কাছে।

এক্ষেত্রে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বিসিবি। জিম্বাবুয়ে দলকে নিজেদের অর্থায়নে হোটেলে থাকার ব্যবস্থা করে দিচ্ছে তারা। সফরকারী দলের যেকোনো আর্থিক সমস্যা নিরসন করার দায়িত্ব মূলত স্বাগতিক বোর্ডেরই।

সেই প্রথা মেনেই জিম্বাবুয়েকে সাহায্য করবে বিসিবি বলে জানান নিজামউদ্দিন। তিনি বলেন, ‘এটি একটি প্রচলিত প্রথা যে স্বাগতিক দেশ সফরকারী দলগুলোর খরচ বহন করবে।’

নিজামউদ্দিন আরো বলেন, ‘এমনকি সফরকারী দলের যদি কোনো প্রকার আর্থিক সমস্যা দেখা দেয় সেক্ষেত্রে স্বাগতিক বোর্ড এটি সামলাবে এবং এরপর একটি চিঠি দিবে সফরকারী দলের ক্রিকেট বোর্ডকে। আমি মনে করি এটি একটি অভ্যন্তরীণ বিষয় দুই দলের বোর্ডের মধ্যে।’

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top