নোরার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে নেহাকে বিয়ে করলেন অঙ্গদ

S M Ashraful Azom
0
নোরার সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে নেহাকে বিয়ে করলেন অঙ্গদ
সেবা ডেস্ক: ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে আপাতত জমিয়ে সংসার করছেন অভিনেতা অঙ্গদ বেদী। তবে নেহা ধুপিয়ার সঙ্গে বিয়ের আগে নোরা ফতেহির সঙ্গে অঙ্গদের প্রেমের কথা হয়ত অনেকেরই জানা। সম্প্রতি, নোরার সঙ্গে বিচ্ছেদ ও নেহার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছেন অঙ্গদ।

নোরা ফতেহির সঙ্গে প্রেমটা ভেঙে যাওয়ার পর একসময় হঠাৎ করেই নেহা ধুপিয়ার সঙ্গে বিয়েটা সেরে ফেলেন অঙ্গদ। তার কিছুদিন পরপরই নেহার মা হওয়ার খবরও মেলে। তবে ঠিক কী কারণে তার সঙ্গে নোরার সম্পর্ক ভেঙে গিয়েছিল তা প্রায় গোপনই রয়ে গিয়েছে।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে অঙ্গ বলেন, যদি নোরার সঙ্গে আমার সম্পর্কের কথা ওঠে, তাহলে বলবো, নোরা খুব ভাল একটা মেয়ে। ও (নোরা) ভীষণ ভালো কাজও করছে। একজন তারকা আর পেশার সঙ্গে সামঞ্জস্য রেখে শরীরকেও সুন্দরভাবে ও তৈরি করেছে। দর্শক ওর কাজকে গ্রহণও করেছে। আর এটাই গুরুত্বপূর্ণ। আমি সবসময়ই ওর ভালোই চাইব।

অঙ্গদের কথায়, আমার আশা করি, নোরা যেমন জীবনসঙ্গী পাওয়ার যোগ্য সেটা ও পাবে। আমার মনে হয় সবকিছুই সময়। সময়ের সঙ্গে আমার জীবনে হয়ত এই পরিবর্তন হওয়ারই ছিল, আর সেটাই হয়েছে। ওর কাছে এখন তারকা হয়ে ওঠার এটাই সময়, তারপর পরিবার। আমার মনে হয়, এটাকে চ্যালেঞ্জ না করে গ্রহণ করাই বাঞ্ছনীয়। আমার মতে একজন শিল্পী হিসাহে আরেকজন শিল্পীকে সম্মান করাই উচিত।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে আয়োজিত মুম্বইয়ের সৈকত পরিষ্কার করার কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন নোরা ফতেহি। নোরা পৌঁছনোর কিছু পরে সেখানে অঙ্গদ ও নেহা পৌঁছলে কর্মসূচি ছেড়ে বেরিয়ে যান নোরা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top