ঘুষ নেয়ার সময় হাতেনাতে দুই কর্মকর্তা আটক করলো দুদক

S M Ashraful Azom
0
ঘুষ নেয়ার সময় হাতেনাতে দুই কর্মকর্তা আটক করলো দুদক
সেবা ডেস্ক: দিনাজপুরে রোববার বিকেলে জেলা হিসাবরক্ষণ অফিসারের কার্যালয় থেকে ঘুষ নেয়ার সময় অডিট কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে দুদক। 
আটকরা হলেন- জেলা হিসাবরক্ষণ কার্যালয়ের অডিট কর্মকর্তা আনোয়ার পাশা ও তুলা উন্নয়ন বোর্ডের ক্যাশিয়ার ফেরদৌস হোসেন। এ সময় তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

অভিযোগকারী সদর উপজেলার সদরপুর গ্রামের ফরহাদ হোসেন জানান, তার বাবা খলিলুর রহমান জেলা তুলা উন্নয়ন বোর্ডে কর্মরত ছিলেন। তিনি ২০১২ সালে চাকরি থেকে অবসর নেন। ২০১৬ সালে মারা যান। এরপর তার পেনশনের কিছু টাকা পাওনা ছিল। সেই টাকা তুলতে গেলে আটকরা একেক সময় একেক পরিমাণ ঘুষ দাবি করেন।

তিনি জানান, চাহিদামতো ঘুষ না পাওয়ায় হিসাবে গড়মিল দেখিয়ে জেলা হিসাবরক্ষণ অফিস এক লাখ ২০ হাজার টাকা কম দেন তারা। গত এক বছরে আনোয়ার পাশার সঙ্গে যোগাযোগ করেও তার বাবার বকেয়া পেনশনের টাকা তুলতে পারেননি।

ফরহাদ আরো জানান, পরবর্তীতে মো. ফেরদৌস আলম ও আনোয়ার পাশা পেনশনের বকেয়া টাকা তুলতে ৪০ হাজার টাকা ঘুষ দাবি করেন। ১ সেপ্টেম্বর দুইজনকে ১০ হাজার টাকা ঘুষ দেয়া হয়। তারা ঘুষের আরো ৩০ হাজার টাকার জন্য কয়েকদিন ধরে তাড়া দেন। পরে তিনি দুদক কার্যালয়ে অভিযোগ করেন।

দুদক কার্যালয়ের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশ জানান, অভিযোগ করার পর দুদকের পরামর্শে রোববার ঘুষের ৩০ হাজার টাকা ওই দুই কর্মকর্তাকে দেয়ার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top