সরিষাবাড়ীতে ১০৫লিটার চোলাই মদসহ আটক ৪

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে ১০৫লিটার চোলাই মদসহ আটক ৪
সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল ‍শুক্রবার পৌর এলাকার আরামনগর বাজারের সুইপার কলোনীতে সরিষাবাড়ি থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১০৫ লিটার চোলাইমদ সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, সরিষাবাড়ী পৌর সভার আরামনগর বাজারের সুইপার কলোনীতে গত শুক্রবার রাতে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমানের নেতৃত্বে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাজা বাসফোর(৫০),সুমন বাসফোর(২২) এ ঘর থেকে ৫৫ লিটার চোলাইমদসহ তাদের গ্রেপ্তার করে। পাশের ঘর থেকে পিচু বাসফোর(৪৫), অজয় বাসফোরকে (৩০) ৫০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার করেন।

অপর দিকে শনিবার ভোরে পৌর শহরের কামরাবাদ গ্রামে পুলিশ অভিযান চালিয়ে খালেক তরফদারকে(৪৮) ৪০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেছে।

সরিষাবাড়ী থানার এসআই রকিবুজ্জামান তালুকদার ও এস আই আসমা খাতুন বাদী হয়ে পাঁচ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর  শনিবার দুপুরে পাঁচ মাদক ব্যবসায়ী আদালতের মাধমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন,মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top