আরও ১২৯৭ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হচ্ছেন

S M Ashraful Azom
0
আরও ১২৯৭ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হচ্ছেন
সেবা ডেস্ক: সারাদেশের এমপিওভুক্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের আরও ১ হাজার ২ শত ৯৭ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির সিদ্ধান্ত গ্রহণ করেছে এমপিও কমিটি।

আজ রোববার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরে অনুষ্ঠিত কমিটির সেপ্টেম্বর মাসের সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসব শিক্ষক-কর্মচারীরা এমপিওর আবেদন করেছিলেন অনলাইনে ও অফলাইনে।

সভা সূত্রে জানা যায়, এমপিওভুক্তির জন্য মনোনীত ১ হাজার ২৯৭ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে রয়েছেন- ১১১ জন বরিশাল অঞ্চলের, ১১২ জন চট্টগ্রামের, ৭৯ জন কুমিল্লার, ২৫৬ জন ঢাকার, ১০৯ জন খুলনার, ১৪৮ জন ময়মনসিংহের, ১৬২ জন রাজশাহীর, ২৫৯ জন রংপুরের এবং ৫৯ জন সিলেট অঞ্চলের। এছাড়া অফলাইনে আবেদন করা ২ শিক্ষককে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুকের সভাপতিত্বে এ সভায় আলোচনা করা হয়েছে- এমপিভুক্ত পদে কর্মরত ইনডেক্সবিহীন শিক্ষকদের এমপিওভুক্তি, ইনডেক্সধারী প্রতিষ্ঠান প্রধানদের অভিজ্ঞতার উচ্চতর স্কেল, সহকারী অধ্যাপক পদের স্কেল, টাইমস্কেল ও সিলেকশন গ্রেড, বিএড বা কামিল স্কেল, সহকারী লাইব্রেরিয়ান পদের এমপিওসহ নানা বিষয়ে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top