দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের দমন করা হবে: সমাজকল্যাণমন্ত্রী

S M Ashraful Azom
0
The conspirators will be suppressed over the country: Minister of Social Welfare
সেবা ডেস্ক: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতকারী স্বাধীনতাবিরোধীরা দেশ নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। তারা যে কোনো সময় আঘাত হানতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব চক্রান্ত নস্যাৎ করা হবে। দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠোর হাতে দমন করা হবে।

বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওস্থ সমাজসেবা অধিদফতরে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শোষিত ও নিপীড়িত মানুষকে আপনজন ভাবতেন। তার সংগ্রামের উদ্দেশ্য ছিল সাধারণ মানুষের মুখে হাসি ফোটানো। তাকে হত্যার মাধ্যমে ঘাতকরা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে নস্যাৎ করতে চেয়েছিল।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যখন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করে একটি স্বপ্নের দেশ গঠনে কাজ করছি তখন স্বাধীনতাবিরোধীরা পুনরায় মাথাচাড়া দিয়ে উঠতে চেষ্টা করছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্রকারী অপশক্তিকে কঠোর হাতে দমনে সরকার বদ্ধপরিকর।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top