পাকিস্তানে ভারতীয় বিজ্ঞাপন ও মুভি সিডি বিক্রি বন্ধ

S M Ashraful Azom
0
Stop selling Indian advertising and movie CDs in Pakistan
সেবা ডেস্ক: পাকিস্তানে ভারতীয় সিনেমা ও বিনোদনের সিডি বিক্রির বিরুদ্ধে অভিযান শুরু করেছে পাকিস্তান সরকার। একই সঙ্গে পাকিস্তানের টেলিভিশন চ্যানেলগুলোতে ভারতীয় পণ্যের বিজ্ঞাপন প্রচার নিষিদ্ধ করা হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য বিষয়ক বিশেষ সহকারী ফিরদৌস আশিক আওয়ানের বরাত দিয়ে ইংরেজি দৈনিক ডন এ খবর দিয়েছে।

ফিরদৌস আশিক আওয়ান বলেন, আমরা ভারতীয় বিজ্ঞাপন নিষিদ্ধ করেছি। এছাড়া, দোকানগুলোতে ভারতীয় সিনেমার সিডি জব্দ করতে পুলিশি অভিযান শুরু করেছি।

তিনি আরো বলেন, এরইমধ্যে রাজধানী ইসলামাবাদে ভারতীয় সিনেমার সিডি বিক্রির বিরুদ্ধে অভিযান শুরু করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। প্রাদেশিক সরকারগুলোর সহযোগিতায় এ অভিযান শিগগিরই শুরু হবে দেশের অন্যান্য অংশে।

গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে ইসলামাবাদের সিডি বিক্রয়কারী দোকানগুলোতে অভিযান চালিয়ে জব্দ করা হয়েছে ভারতীয় সিনেমার সিডি। ওদিকে, ভারতে তৈরি পণ্যের বিজ্ঞাপন টেলিভিশন ও রেডিও নেটওয়ার্কে সম্প্রচার নিষিদ্ধ করেছে পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথরিটি।

গত বছরের অক্টোবর মাসে পাকিস্তান সুপ্রিম কোর্টের নির্দেশনা অনুযায়ী ভারতীয় টিভি চ্যানেলের সম্প্রচারের অনুমতি প্রত্যাহার করেছিল, চিঠি দিয়ে সে কথাও জানিয়ে দেয়া হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top