ধুনটে ধর্ষনে জন্ম নেওয়া শিশুসহ মাকে অপহরন

S M Ashraful Azom
0
Kidnapping mother, including child born in rape
রফিকুল আলম, ধুনট: বগুড়ার ধুনট উপজেলায় ধর্ষনের পর জন্ম নেওয়া কোলের সন্তানসহ তার কুমারি মাতাকে অপহরণের অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেল ৪টার দিকে অপহৃত মেয়েটির বাবা বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষনের শিকার মেয়েটি উপজেলার কৈয়াগাড়ি গ্রামে নানা রশিদ মন্ডলের বাড়ি থেকে স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে পড়তো। সে উপজেলার চিকাশি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছোট চিকাশি গ্রামের এক ব্যবসায়ীর মেয়ে। বিয়ের প্রলোভনে একই এলাকার রঘুনাথপুর গ্রামের বকুল হোসেন স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২০১৮ সালের ১৫ এপ্রিল বিকেলে বকুল হোসেন মেয়েটির ঘরে ঢুকে ধর্ষনের সময় ধরে ফেলে নানা। ঘটনাটি প্রকাশ করার ভয় দেখিয়ে একই সময় নানা রশিদ মন্ডলও নাতনিকে ধর্ষন করে।

ধর্ষনে মেয়েটি অন্তঃসত্বা হলে তার বাবা বাদী হয়ে ২০১৮ সালের ৩ অক্টোবর বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে (মামলা নং ২৪৩ পি)। ওই মামলায় মেয়েটির নানা রশিদ মন্ডল ও প্রেমিক বকুল হোসেনকে আসামী করা হয়েছে। এ অবস্থায় ধর্ষনের শিকার স্কুলছাত্রী ১ জানুয়ারী বাবার বাড়িতে পুত্র সন্তানের জন্ম দেয়। মামলার আসামী বকুল হোসেন ও রশিদ মন্ডল বর্তমানে বগুড়া কারাগারে আটক রয়েছে।

এদিকে সন্তান প্রসবের পর লোক লজ্জায় বাড়ি ছেড়ে মেয়েটি তার দাদির সাথে উপজেলার সোনাহাটা বাজার এলাকার একটি বাসায় ভাড়া থাকতো। এ অবস্থায় ১৫আগষ্ট দুপুরের দিকে কোলের সন্তানসহ তার মাকে সোনাহাটা বাসা থেকে অপহরন করেছে ধর্ষন মামলার আসামী পক্ষের লোকজন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে ধর্ষিতা মেয়েটির তালাকপ্রাপ্ত মা দেলোয়ারা খাতুনসহ ধর্ষন মামলার আসামী পক্ষের ৫ জনের নাম রয়েছে।   

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, প্রাথমিক ভাবে তদন্ত করে মেয়েটিকে খুজে পাওয়া যায়নি। মেয়ের বাবার অভিযোগটি থানায় সাধারণ ডাইরী হিসেবে রেকর্ড করে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top