ঠাকুরগাঁওয়ে ছাত্রের ওপর বিএনপি-জামাত সন্ত্রাসীদের হামলা

S M Ashraful Azom
0
BNP-Jamaat terrorists attack on Thakurgaon student
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আরাফাত হোসেন (২৩) নামের ইষ্টার্ণ ইউনিভার্সিটির এক ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছী বাজার এলাকায় বিএনপি জামাত সন্ত্রাসীরা এ সন্ত্রাসী হামলা করে। সন্ত্রাসী হামলায় আহত ছাত্র আরাফাত হোসেন বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

দোগাছী বাজার এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহগস্পতিবার দুপুরে আরাফাত হোসেন তার এক বন্ধুকে সাথে নিয়ে দোগাছী বাজার এলাকায় যায়। সেখানে আগে থেকে অবস্থান নিয়ে থাকা জুয়েল, নাজমুল , কামরুজ্জামান উজ্জল ও সোহেল আরাফাতের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় বাজাওে থাকা লোকজন তাদের প্রতিহত করে এবং হামলাকারী সন্ত্রাসীদের একজনকে গণ ধোলাই দেয় এবং আরাফাতকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

জুয়েল , নজরুল ও কামরুজ্জামান বালিয়াডাঙ্গীর গাইডাঙ্গা চৌরঙ্গী এলাকার দারুল ইসলামের ছেলে। হামলাকারী নজরুল ও উজ্জল এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং তাদের নামে একাধিক মাদক ও নারী নির্যাতনের মামলা রয়েছে।

আহত আরাফাত হেসেনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে , হামলায় অংশগ্রহণকারী ওই ৫ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top