জাতির জনক বঙ্গবন্ধুর মৃত্যু নেই: অর্থমন্ত্রী

S M Ashraful Azom
0
Bangabandhu's father doesn't die: Finance Minister
সেবা ডেস্ক: বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো মানুষ পৃথিবীতে একবারই জন্ম নেন। বঙ্গবন্ধুর মতো মানুষের মৃত্যু নেই। যুগ যুগ ধরে বাংলাদেশের মানুষের মাঝে তিনি বেঁচে আছেন এবং থাকবেন। তিনিই আমাদের অনুপ্রেরণার উৎস।
বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুস্তফা কামাল বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন এই দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেবেন এবং বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে অনেক উচ্চতায় নিয়ে যাবেন। আজ বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তিনি আমাদের আরো সুন্দর পরিকল্পনা করার জন্য সব সময় অনুপ্রাণিত করেন।

তরুণ প্রজন্মের উদ্দেশে অর্থমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি স্বপ্নের দেশ। অনেক রক্ত দিয়ে এ দেশের স্বাধীনতা পেয়েছি। তোমরা সব সময় বিশ্বাস করবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে ছিলেন ও সারাজীবন থাকবেন। তরুণরা আছে বলেই, আমরা এখনো বেঁচে আছি। আমি কুমিল্লার ধূতিয়াপুরের মুস্তফা কামাল টিউশনি করে দেশের অর্থমন্ত্রী হতে পারলে, তোমরা তরুণরা কেন পারবে না? তোমাদের লক্ষ্য থাকতে হবে বড় মানুষ হওয়ার।

এ সময় আরো বক্তব্য রাখেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top