ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার শপথ গ্রহন

S M Ashraful Azom
0
ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার শপথ গ্রহন
সেবা ডেস্ক: চট্টগ্রামের প্রগতিশীল সামাজিক সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার আয়োজনে ইফতার মাহফিল ও নব-নির্বাচিত সেচ্ছাসেবকদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

 সংগঠনের কার্যালয় চট্রগ্রাম খুলশী-৪ এ ২৪ মে শুক্রবার বিকাল ৫টায় শপথ গ্রহন ও পরে আলোচনা সভা অনুষ্ঠিত। এতে সংগঠনের সকল জেলা, থানা ও উপজেলা পর্যায়ের সকল সমন্বয়ক ও আহ্বায়ক কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলফাম হৃদয়ের সভাপতিত্বে আলোচনা সভা ও শপথ গ্রহন শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অতিথিবৃন্দদের মধ্যে ছিলেন প্রধান উপদেষ্টা অর্থনীতিবিদ ও শিক্ষাবিদ অধ্যাপক সৈয়দ আহসানুল আলম এবং প্রধান পৃষ্ঠপোষোক ড.ফয়সাল কামাল।
Wish the oath of human development organization
এতে অংশ গ্রহন করেন আরো জাহেদুল ইসলাম, জসীম উদ্দীন, নুর হোসেন রাজু, সাইফ করিম বাবর, সানজিদা রিমা, ওয়াহিদুল হক, তাওহীদ শরীফ, এইচ.কে. রিদয়, আকিবুল ইসলাম, সাহেলা আক্তার প্রেমা, ইয়াসমিন, পারবিন মনি, আলী আকবর, সরণ বড়ুয়া, রিদোয়ান আকিব, পরিতুষ দত্ত, হাবিবুর রহমান, পলাশ কান্তি, মোঃ জুয়েল, হাসান প্রমুখ।

সৎ ইচ্ছার জাগরণে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে এই স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আগামী কর্মসূচী ৩১শে মে ঈদ বস্ত্র বিতরণ ও নিয়মিত রমজান মাসের কর্মসূচী ইফতার-সাহরী বিতরন চলবে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top