ঠাকুরগাঁওয়ে স্বরস্বতী মুর্তি ভাংচুর; আটক-১

S M Ashraful Azom
0
ঠাকুরগাঁওয়ে স্বরস্বতী মুর্তি ভাংচুর; আটক-১
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ে মন্দিরে ঢুকে স্বরস্বতী মুর্তি ভাঙচুরের অভিযোগে তোতা মিয়া(৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা রাত ৮টার দিকে ঠাকুরগাঁও জেলা শহরের পরিষদ পাড়ায় এ ঘটনা ঘটে। আটক তোতা মিয়া পৌরসভাধীন জলেশ্বরীতলার মৃত-নজরুল ইসলামের ছেলে বলে জানাযায়।

মন্দিরের দেখাশোনা কাজে নিয়োজিত শান্ত তিগ্যা ও সুনীল তিগ্যা জানান, শুক্রবার রাত ৮টার দিকে মন্দিরে গিয়ে দেখা যায় এক ব্যক্তি মন্দিরে প্রবেশ করে স্বরস্বতী দেবী মুর্তি ভাঙচুর করে মন্দির চত্বরেই বসে আছে। এসময় তাকে মন্দিরের মুর্তি ভাঙার কারণ জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি মুর্তি ভেঙেছি, তাতে কি হয়েছে। তার এ আচরণে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও থানায় খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তোতা মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

সদর থানার এসআই মুকুল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মুর্তি ভাঙার সত্যতা পাওয়ায় তাকে থানা হেফাজতে নেওয়া হয়। তবে আটক ব্যক্তি পর্যাপ্ত পরিমাণে এ্যালকোহল পান করেছিলো এবং অস্বাভাবিক আচরণ করেছে।

সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহামন (পিপিএম-সেবা)।


⇘সংবাদদাতা: হাসান বাপ্পি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top