উত্তরায় অস্ত্র গুলিসহ ৩ ভুয়া ডিবি পুলিশ আটক

S M Ashraful Azom
0
উত্তরায় অস্ত্র গুলিসহ ৩ ভুয়া ডিবি পুলিশ আটক
সেবা ডেস্ক: রাজধানী ঢাকার উত্তরায় গোপন সংবাদের ভিত্তিতে ৩ ভুয়া ডিবি পুলিশকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আটককৃতরা হলো, মোঃ ইয়াসিন খন্দকার,  ইব্রাহিম  ও মুসা খান।

এ বিষয়ে পুলিশ জানায় উত্তরায় অস্ত্র গুলিসহ ৩ ভুয়া ডিবি পুলিশ আটককৃতরা রাজধানীর বিভিন্ন এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই,ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ করত বলে পুলিশের কাছে স্বীকার করে।

এ বিষয়ে আরও জানা যায়,আটককৃত (১) ইয়াসিনের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার পাইকোট এলাকার মোস্তফা খন্দকারের ছেলে (২) ইব্রাহিমের বাড়ি ফেনী জেলার পশুরাম থানার উত্তর কাউতলী এলাকার মৃত দুদু মিয়ার ছেলে (৩) মুসা খানের বাড়ি পটুয়াখালী জেলা সদর খালিসাখালি এলাকার হারুন মিয়ার ছেলে। 

শুক্রবার উত্তরা ১১নং সেক্টর ১৫নং সড়কের ২৭নং ভবনের একটি ফ্লাট থেকে বেলা আনুমানিক ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা ১টি বিদেশী পিস্তল,৪ রাউন্ড গুলি,১টি ম্যাগজিন,২টি নকল পিস্তলসহ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানের সাথে কথা বললে,প্রতিবেদককে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ ভুয়া ডিবি পুলিশকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক ৩টি মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top