শিবগঞ্জে কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান কিনলেন ইউএনও

S M Ashraful Azom
0
শিবগঞ্জে কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে ধান কিনলেন ইউএনও
নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ার শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর কবির কৃষকের বাড়িতে গিয়ে সরকারি সংগ্রহ অভিযানের ধান কিনেছেন।

আজ রবিবার দুপুরে তিনি পৌর এলাকার সুলতানপুর, মিরেরচক, কলুমগাড়ী, শব্দলদীঘি, গাছুয়াপাড়া, কানুপুরসহ বেশ কয়েকটি মহল্লার কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে সরাসরি ১ হাজার ৪০ টাকা মণ দরে ধান কেনেন।

এসময় সুলতানপুর মহল্লার আলহাজ্ব ইয়াছিন আলীর কাছ থেকে এক টন, সুলতান নয়াপাড়া মহল্লার তজো প্রামানিকের কাছ থেকে এক টন ও কালিপাড়া মহল্লার লুৎফর রহমানের কাছ থেকে এক টন করে ধান কিনেন ইউএনও আলমগীর কবির।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিন সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী, উপজেলা চাল কল মালিক সমিতির  সভাপতি আলহাজ্ব আমিনুল হক দুদু, কাউন্সিলর আব্দুল মোমিন প্রমুখ।

বাড়ি বাড়ি গিয়ে নির্বাহী কর্মকর্তা ধান কেনার সময় কৃষকদের সঙ্গে কথা বলেন এবং তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, প্রকৃত কৃষকরা যাতে সরকারি মূল্যে ধান বিক্রি করতে পারেন সেজন্য ইতিমধ্যে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকসহ সংশ্লিষ্ট সকলকে পরামর্শ দেওয়া হয়েছে।


⇘সংবাদদাতা: নিজস্ব প্রতিবেদক

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top