মাদারগঞ্জে মির্জা আজমের পিতার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

S M Ashraful Azom
0
মাদারগঞ্জে মির্জা আজমের পিতার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত
সেবা ডেস্ক: সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজমের পিতা বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মির্জা আবুল কাশেমের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল ২৪ মে শুক্রবার জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় তার বাসভবনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান, সংসদ সদস্য এবং সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, ইসলামপুর আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল, জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন ও ছানোয়ার হোসেন ছানু, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ প্রমুখ।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top