তাজমীম মোস্তফাকে বাঁশখালী সমিতি ঢাকার সংবর্ধনা

S M Ashraful Azom
0
তাজমীম মোস্তফাকে বাঁশখালী সমিতি ঢাকার সংবর্ধনা
বাঁশখালী সংবাদদাতা:  শনিবার (২৫ মে) রাজধানীর পুরানা পল্টন জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের পুষ্পদাম রেষ্টুরেন্ট মিলনায়তনে বাঁশখালী সমিতি ঢাকার উদ্যোগে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্টানের শুরুতে কোরআন তেলাওয়াৎ করেন হাফেজ আনাস ইবনে মাহমুদ। বাঁশখালী সমিতি-ঢাকার সভাপতি সাবেক দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ন-সচিব মুহাম্মদ হাবিবুল কবির চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশন সচিবালয়ের সাবেক দায়িত্ব প্রাপ্ত সচিব  ড. মুহাম্মদ জাকারিয়া, সমিতির সাধারণ সম্পাদক আজিজ আহমেদ শরীফি।

এসময় উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান বিচারপতি মুহাম্মদ বোরহান উদ্দিন, উপদেষ্টা পরিষদের সদস্য সচিব ড. মুহাম্মদ জাকারিয়া, খোরশেদুল আলম চৌধুরী, প্রফেসর ডা. মুহাম্মদ আলমগীর, ব্যারিস্টার হাসান এ আজীম দোলন, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত পরিচালক তাজমীম মোস্তফা চৌধুরী শাওন, বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ এডভোকেট সোলতান-উল কবির চৌধুরীর পুত্র চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী। হাটহাজারী সমিতি ঢাকার সভাপতি ঢাকা জেলা জজ শফিউল আযম, পটিয়া সমিতি ঢাকার সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন চৌধুরী হিরো, এসপি জসিম উদ্দিন, প্রিয় বাঁশখালী'র সম্পাদনা সহযোগী মুহাম্মদ রাসেল চৌধুরী সহ ঢাকাস্থ বাঁশখালীর মান্যবর ব্যক্তিগণ।

সমিতির পক্ষ থেকে ষ্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর প্রতিষ্টাতা সহ-সভাপতি বাঁশখালীর কালীপুরস্থ কামাল মোস্তফা চোধুরীর বড় সন্তান তাজমীম মোস্তফা চৌধুরীকে ফুলেল সংবর্ধনা জানানো হয়। সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি বলেন 'গুণী ব্যক্তিরা ও ঢাকাস্থ বাঁশখালী সমিতি আমাকে সংবর্ধনা দিয়ে অনেক বেশী সন্মানিত করেছে। জনপদ বাঁশখালীর প্রতি তথা সমগ্র দেশের প্রতি আমার দায়িত্বভার আরো বেড়ে গেছে।' তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন যাতে তার উপর আরোপিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন। তিনি ষ্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর ক্যাপিটাল ম্যানেজমেন্ট এর পরিচালক, শাওন শিপিং এর স্বত্বাধিকারী ও ব্যবসায়ী নেতা হিসাবে নির্বাচিত হয়েছেন তাই ঐ সম্পর্কে যে কোন সহোযোগিতায় তাকে কাছে পাবেন এবং বাঁশখালীর উন্নতি কল্পে ভুমিকা রাখবেন বলে আশ্বস্ত করেছেন তিনি।

⇘সংবাদদাতা: বাঁশখালী সংবাদদাতা
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top